Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাদতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বাংলাদেশ কেন্দ্রীয় আ.লীগের ২১তম জাতীয় কাউন্সিলে পূর্ণাঙ্গ কমিটিতে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন চাঁদপুরের কচুয়ার রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। চট্টগ্রাম ও সিলেট বিভাগের সাবেক পরিবার পরিকল্পনা অধিদফতরের পরিচালক তার প্রয়াত বাবা মরহুম রোস্তম আলী মিয়া। ড. মো. সেলিম মাহমুদ আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ গর্ভনিং বডির সভাপতি ও উপজেলা আ.লীগের সভাপতি মো. আইয়ুব আলী পাটওয়ারী, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. বিল্লাল হোসেন মোল্লা, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম তালুকদার, সাবেক ছাত্র নেতা কাজী এনামুল হক শামীম প্রমুখ।
এছাড়া ড. সেলিম মাহমুদকে নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে চাঁদপুর-১ নির্বাচনী এলাকবাসীর পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গতকাল স্থানীয় আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ গেইট থেকে আনন্দ মিছিল বের করা হয়। পরে পালাখাল বাজারে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, আ.লীগ নেতা মিজানুর রহমান সর্দার, শাহজালাল মিয়া, যুবলীগ নেতা শামীম পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয়, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন বিপ্লব, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ