Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহ আলম সভাপতি সম্পাদক রাজ্জাক

ভ‚ঞাপুর প্রেসক্লাবের নির্বাচন

ভ‚ঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

টাঙ্গাইলের ভূঞাপুর প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক মানব কণ্ঠের ভূঞাপুর প্রতিনিধি শাহ্ আলম প্রামানিক ও সাধারণ সম্পাদক দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি আব্দুর রাজ্জাক। গত ২৮ ডিসেম্বর গঠিত ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আবদুল আলীম আকন্দ (ইনকিলাব), সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু (আমাদের সময়), যুগ্ম সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী রাজু (আজকালের খবর), সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাহীন (জনকণ্ঠ), কোষাধ্যক্ষ কামাল হোসেন (মানবজমিন), ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহীম ভূইয়া (প্রতিদিনের সংবাদ), দপ্তর ও পাঠাগার সম্পাদক মামুন সরকার (আমার সংবাদ)। কার্যকরী সদস্যরা হলেন, দৈনিক যুগান্তরের আসাদুল ইসলাম বাবুল, দৈনিক জনতার মো. আতোয়ার রহমান তালুকদার, দৈনিক ইত্তেফাকের অভিজিৎ ঘোষ ও এশিয়ান টিভির জুলিয়া পারভেজ।
সন্ধ্যায় ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ে নতুন এ কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। নির্বাচন পর্যবেক্ষক ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ