Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে সালাতু সালাম মাহফিল

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

মীরসরাই উপজেলার বারইয়ারহাটে বিশ্ব সুন্নী আন্দোলন মীরসরাই উপজেলা শাখার উদ্যোগে বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে হজরত গাওসে পাক (রহ.) ও জামে আওলিয়া কেরামের পথ পুনরুদ্ধার সম্মেলন ও সালাতু সালাম মাহফিল সম্পন্ন হয়েছে।
গত শুক্রবার শরীফুল আলমের সঞ্চালনায় রেজাউল করিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা আল্লামা খাজা নাজিমুদ্দিন রাশেদ সাহেব। আরো উপস্থিত ছিলেন নাফিজ মোবারক, নুরুল ইসলাম, মাওলানা সিরাজ মিয়াজী, নাসির উদ্দিন, সাইদুল ইসলাম সজিব, দিদারুল আলম সোহেল, হানিফ মিয়া, জসিম উদ্দিন, ছাইফুর রহমান আজাদ, ফজলুল কাদের, শহিদুল ইসলাম, ডা. আশ্রাফুল আলম, ডা. ইবাদত হোসেন, সবুজ, আক্তারুজ্জামান, মিজানুর রহমান, নুর হোসাইন প্রমুখ। বক্তারা বলেন, আওলিয়া কেরামের প্রকৃত পথ যখন ভুলিয়ে ভূলিয়ে দেয়া হয়, বিকৃত করা হয়, হারিয়ে যায় তখন সেখানে প্রকৃত ইসলাম আর থাকে না। বক্তারা আরও বলেন, আমরা যারা আল্লাহ ও তার হাবীবের উদ্দেশ্যে আওলিয়াকেরামকে ভালবাসি, আওলিয়া কেরামের হয়ে চলতে চাই, সত্য ও মানবতার দ্বীনের প্রতিষ্ঠা চাই, মিথ্যা ও জুলুমের অবসান চাই, বাতিলের আগ্রাসন রুখতে চাই, মিল্লাত ও মানবতার মুক্তি চাই, তাদের আজ অবশ্যই সব সংকীর্ণতা মুক্ত হয়ে সব তরিকত খানকা দরবার মুমিন ভাই বোন সবাইকে ঐক্যবদ্ধ স্রোতধারায় যুক্ত হয়ে দুনিয়া ব্যাপী বিশ্ব সুন্নী আন্দোলন গড়ে তুলতে হবে এবং মানবতায় বিশ্বাসী সব ভালো মানুষকে ঐক্যবদ্ধ করে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব গড়ে তুলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ