Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পাথর নিক্ষেপকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ট্রেনে দৃর্বৃত্তদের পাথর নিক্ষের ঘটনায় জড়িতদের সনাক্তকরণ ও গ্রেফতার করতে সান্তাহার রেলওয়ে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকলেও গত ৪ দিনেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে গোপনে এবং জনসাধারণের সহযোগিতায় ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার অভিযান চলছে বলে জানা গেছে। এছাড়াও যেসব এলাকায় ট্রেনে পাথর নিক্ষেপ ঘটনা ঘটছে সেসব এলাকাসহ আশেপাশে পাথর নিক্ষেপ রোধ করতে থানা পুলিশ জনসাধারনের সাথে আলোচনা সভা ও সচেতনামূলক প্রচার, লিপলেট বিতরণসহ নানা পদক্ষেপ চালিয়ে যাচ্ছে।
এসব পদক্ষেপের অংশ হিসেবে সান্তাহার রেলওয়ে থানার পরিদর্শক মনজেরুল ইসলামের নেতৃত্বে অভিযান টিম গোপনে এবং জাফরপুর রেল স্টেশন, হলহলিয়া ব্রিজ এলাকাসহ কয়েকটি স্থানে স্থানীয় চেয়ারম্যান মেম্বারসহ জনসাধারণের সাথে আলোচনা সভা করে ট্রেনে পাথর নিক্ষেপ কারীদের সনাক্ত করে তাদের গ্রেফতার এবং পাথর নিক্ষেপ ঘটনা রোধে সকলের সহযোগতিা চেয়েছেন। আলোচনা সভা ছাড়াও বিভিন্ন এলাকায় মাইকে প্রচার ও লিপলেট বিতরণ করা হয় বলে জানিয়েছেন থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ