Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যা

আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:১৯ এএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ১০ বছরের শিশুকে ধর্ষণ করে হত্যার ঘটনায় স্বীকারোক্তিমূলক লোমহর্ষক জবানবন্দি দিয়েছে ঘাতক ও ধর্ষক শুভ মিয়া (১৮)।
মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাশিদ গতকাল দুপুরে আসামি শুভকে ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনির হোসেনের আদালতে হাজির করেন। এ সময় শুভ বিচারকের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।
জানা যায়, ঘাতক শুভ গত শুক্রবার রাতে শিশুটিকে কৌশলে রাজধানীর রামপুরা এলাকা থেকে দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া মুসলিম নগর এলাকায় একটি হাউজিং প্রকল্পের নির্জন প্লটের ভেতর এনে ধর্ষণ করে। পরে তাকে হত্যা করে পালিয়ে যায় সে। পরের দিন দুপুরে অজ্ঞাত লাশ হিসেবে শিশুটির লাশ উদ্ধার করা হয়। ওই দিন রাতেই এসআই সাক্রাতুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক আব্দুর রাশিদ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার রাজধানীর পূর্ব রামপুরা এলাকা থেকে শুভকে গ্রেফতার করেন।
শুভ ওই এলাকার একটি ইন্টারনেট ও ডিশ অফিসের বিলম্যানের কাজ করতো। তার বাবার নাম মো. আলমগীর হোসেন চন্দন। বাড়ি নেত্রকোনা জেলার সদর থানার মহিষহাটি গ্রামে। নিহত শিশু রামপুরা মিসবাহুল জান্নাত মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল। তার বাবার নাম মো. রফিকুল ইসলাম। শিশুটি বাবা-মায়ের সাথে পূর্ব রামপুরার টিভি লিংক রোড এলাকায় সেলিমুজ্জামানের বাড়িতে ভাড়া থাকতো।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মো. শাহজামান জানান, শিশুটি গত শুক্রবারে নিখোঁজ হওয়ার ঘটনায় ওইদিন রাতেই তার বাবা রামপুরা থানায় একটি জিডি করেন। মামলাটি আরো তদন্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ