Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মহেশপুর ও মঠবাড়িয়ায় কম্বল বিতরণ

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মহেশপুরের ভারপ্রাপ্ত ইউএনও বাড়ি বাড়ি গিয়ে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা শুরু করেছেন। এর ধারাবাহিকতায় গত সোমবার রাতে নাটিমা ইউনিয়নের নস্তি হালদার পাড়ায় চল্লিশটি বাড়িতে শীতার্ত মানুষকে কম্বল প্রদান করেন।
নস্তি গ্রামের মৎস্যজীবি নেত্র হালদার বলেন, প্রকৃত গরীবদের সনাক্ত করে বাড়িতে বাড়িতে গিয়ে ঘুমন্ত মানুষকে ডেকে তুলে তাদের গায়ে কম্বল জড়িয়ে দিয়ে নজির সৃষ্টি করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুজন সরকার।
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা
পিরোজপুরের মঠবাড়িয়ায় গত সোমবার গভীর রাতে বলেশ্বর নদ তীরবর্তী বড় মাছুয়ায় হাড় কাঁপানো কনকনে শীতে জুবুথুবু অসহায় শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস। ইউএনও (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস বড়মাছুয়া স্টিমার ঘাট সংলগ্ন জেলে পলীর গরীর দুস্থ্য, অসহায় শীতার্ত মানুষদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে কম্বল বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ