Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নাটোরের লালপুর উপজেলার পাটিকাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টেন্ডার ছাড়াই ১০ লাখ টাকার ক্লাশরুম ও গোপনে ৩০ হাজার গাছ টাকায় বিক্রয়ের অভিযোগে মিথ্যা সংবাদ প্রকাশ ও টেন্ডারের দাবিতে মানববন্ধনের নামে বিশৃঙ্খলা এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির নামে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় প্রতিবাদে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন কলেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার সকালে পাটিকাবাড়ি বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিদ্যালয়ের সভাপতি আবুল হোসেন বাবলু।
তিনি লিখিত বক্তব্যে বলেন, গত ২১ ডিসেম্বর পাটিকাবাড়ি এলাকার আহম্মদ আলীর ছেলে জৈনক মমিন হোসেনের সভাপতিত্বে কলিমউদ্দিন, সাহাবুদ্দিন মালিথা, মজিদ মালিথা, আব্দুল হালিম ও মুকুল ডাক্তারসহ ১০-১২জন লোক বিদ্যালয় পাঙ্গনে উপস্থিত হয়ে বিদ্যালয়ের ৬টি শ্রেনীকক্ষ ও ৫টি মেহগনির গাছ টেন্ডার ছাড়াই ১ লাখ টাকার সম্পদ গোপনে বিক্রি করে এই মর্মে আমার ও বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়। এ বিষয়ে আমার বক্তব্য, বিদ্যালয়ের ৬টি শ্রেণী কক্ষ ও ৫টি মেহগনি গাছ প্রধান শিক্ষক ও সভাপতি যোকসাজেশে টেন্ডার ছাড়াই গোপনে বিক্রয় করা হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। শুধুমাত্র আমাকে ও প্রধান শিক্ষককে সমাজের সকলের কাছে হেয় প্রতিপন্ন করার জন্য বিশৃঙ্খলকারী বিভিন্ন দৈনিক কাগজে মিথ্যা তথ্য ছাপিয়ে জনগনকে বিভ্রান্ত করছেন। যারা এ ধরনের অপপ্রচার চালাচ্ছেন তাদের কে আমি তীব্র প্রতিবাদ জানাই সে সাথে এ ধরনের মানহানিকর উস্কানিমূলক কাজকর্মের জন্য বিশৃঙ্খলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি।
এ সময় এবি ইউপি চেয়ারম্যান আব্দুর সাত্তার, উপজেলা আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল করিম, সদস্য শহিদ্দুল্লা খান, ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, পাটিকাবাড়ি সরকারী প্রা. বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাসেল আহম্মেদ, বেলায়েত খাঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ