Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি আহত

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার বৈকারী সীমান্তের বিপরীতে ভারতের কৈজুড়ি এলাকায় বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী আহত হয়েছেন। রবিবার ভোরে গুলিবিদ্ধ আলমগীর কবীর (৩২) সীমান্ত থেকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছেন তার স্বজনরা। আলমগীর কবীর সাতক্ষীরা শহরের গড়েরকান্দা এলাকার গোলাম মোস্তফার ছেলে।
সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর গ্রামের আনোয়ারা বেগম সাংবাদিকদের জানান, গড়েরকান্দার আলমগীর কবীরের সঙ্গে তার বিয়ে হলেও স্ব-পরিবারে তারা থাকেন আলিপুরে বাপের বাড়িতে। শনিবার বিকেলে চারজন গরু রাখালকে সাথে নিয়ে তার স্বামী বৈকারী সীমান্ত পার হয়ে ভারতে গরু আনতে যায়। রবিবার ভোরে গরু নিয়ে ফেরার সময় বৈকারী সীমান্তের বিপরীতে ভারতের কৈজুড়ি ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এতে তার স্বামী আলমগীর কবীরের ঘাড়ে গুলিবিদ্ধ হয়। রবিবার ভোরে তার সহযোগীরা তাকে উদ্ধার করে আলিপুরের বাড়িতে দিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
বৈকারী বিজিবি ক্যাম্পের সুবেদার হুমায়ুন কবীর সাংবাদিকদের জানান, এ ধরণের ঘটনা জানার পর ভারতের কৈজুড়ি বিজিবি ক্যাম্পে টেলিফোন করা হলে, তারা গুলির ঘটনা অস্বীকার করেছে।
সাতক্ষীরা ৩৮ বিজিবির অধিনায়ক লে: কর্নেল আরমান হোসেন পিএসসি সাংবাদিকদের জানান, গুলিবিদ্ধ আলমগীর কবীরকে বর্তমানে সাতক্ষীরা অপারেশন থিয়েটারে ঢুকানো হয়েছে। সেখান থেকে বের করার পর তার কাছে জিজ্ঞাসাবাদ শেষে আসল তথ্য জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ