Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে কম্বল বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়, গরীব, দুস্থ্য শীতার্ত মানুষের মাঝে গত শনিবার রাতে কম্বল বিতরণ করা হয়েছে। প্রচন্ড শীত উপেক্ষা করে রাত সাড়ে ৮টা থেকে গভীর রাত পর্যন্ত ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম এলাকায় ঘুরে ঘুরে যাদের শীতবস্ত্র কিনার সামথ্য নেই এসব শীতার্তদের শীত নিবারণের জন্য এ কম্বল বিতরণ করেন। রাত সাড়ে ৯টায় উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গরীব রোগীদের মাঝে কম্বল বিতরণ করতে দেখা যায়। এছাড়াও আমুয়াকান্দা মসজিদ-মাদরাসা ও ফুলপুর মারকাজ মসজিদ ও আশি পাচকাহনিয়া আত-তাকওয়া বাগে জান্নাত মাদরাসাসহ বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় কম্বল বিতরণ করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কয়েকজন গরীব রোগী বলেন, রাতের আধারে আমাদের খোজ খবর নিয়ে শীত নিবারণের জন্য কম্বল প্রদান করায় ইউএনও স্যারের কাছে আমরা কৃতজ্ঞ।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্ধকৃত কম্বল নিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুস্থ্য শীতার্তদের বিতরণের লক্ষে রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ