Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ২ শ্রমিকের লাশ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজবাড়ীর পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোজ ৪ শ্রমিকের মধ্যে ২ শ্রমিকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর সদস্যরা। গতকাল রোববার দুপুরে এ লাশ দুটি উদ্ধার করা হয়।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স গোয়ালন্দ উপজেলার স্টেশন মাস্টার আব্দুর রহমান জানান, গত শুক্রবার বিকেলে অন্তার মোড় এলাকায় পাথর বোঝাই ট্রলার ডুবির ঘটনায় নুরুজ্জামান, আবুল হোসেন, ফারুখ আহম্মেদ, ও আল আমিন শেখ নামে চার শ্রমিক নিখোজ হয়। টানা দুই দিন চেষ্টার পর গতকাল রোববার সকালে খুলনা থেকে নৌবাহিনীর ডুবুরি দল অংশগ্রহণ করার পর দুপুরে নিখোঁজ শ্রমিকদের মধ্যে থেকে নুরুজ্জামান ও আবুল হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা সকলেই সিরাজগঞ্জ জেলার বাসিন্দা। এরআগে গত শুক্রবার বিকেলে পাবনা জেলার কাজির হাট থেকে রাজবাড়ীর গোদার বাজার এলাকায় আসার পথে অন্তার মোড় এলাকায় ডুবে যায় পাথর বোঝাই ট্রলারটি । এ সময় ট্রলারে থাকা ১০ শ্রমিকের মধ্যে ৬ জন সাতরিয়ে পারে আসলেও নিখোঁজ থাকে চারজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ