Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মংলা ইশা ছাত্র আন্দোলনের সম্মেলন

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মংলা উপজেলা ও পৌর সম্মেলন গতকাল রোববার অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে মংলা উপজেলা ও পৌর শাখার ২০১৯ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২০ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন এ কমিটির মংলা উপজেলা শাখায় আব্দুল আজিজ নোমানকে সভাপতি ও নোমান হোসাইনকে সাধারণ সম্পাদক এবং পৌর শাখায় ওহিদুল ইসলাম কে সভাপতি ও রবিউল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ২টি পৃথক কমিটি ঘোষণা করেন।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাগেরহাট জেলা সভাপতি মোহাম্মদ আলী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বাগেরহাট জেলা শাখার সদ্য সাবেক সভাপতি এইচ এম ইসমাঈল হোসেন, জেলা সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ মংলা উপজেলা সভাপতি মাওলানা আবু বকর, ইশা আন্দোলন পৌর সভাপতি মাওলানা কমরুল হাসান। প্রধান অতিথি তার আলোচনায় ডাকসু ভিপির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে বলেন, শিক্ষাঙ্গনের সন্ত্রাস প্রতিহত করতে ইশা ছাত্র আন্দোলনের দায়িত্বশীলদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ