Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁও হাসপাতালে মারা গেছেন সীমান্তবর্তী বাংলাদেশী যুবক

স্বজন-এলাকাবাসীর দাবী বিএসএফের গুলিতে নিহত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ৫:২৬ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুর সীমান্ত এলাকায় গুলিবিদ্ধ যুবক রেজাবুল ইসলাম (২৬) ঠাকুরগাঁও সদর হাসপাতালে মারা গেছেন। নিহত রেজাবুল সীমান্তবর্তী হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের দক্ষিণ আমগাঁও গ্রামের বদরুল ইসলামের ছেলে। তিনি হরিপুর উপজেলার ডাবরী ও বেতনা সীমান্তের মাঝামাঝি এলাকায় বিএসএফের গুলিতেই আহত হয়েছিলেন বলে দাবী করেছেন স্থানীয়রা।
নিহত রেজাবুলের বাবা জানান, শনিবার বিকালে রেজাবুল বাড়ি থেকে বের হয়ে স্থানীয় বাজারে যায়। রাতের বেলা সে আর বাড়িতে ফিরেনি। গুলিবিদ্ধ অবস্থায় সকালে বাড়ির সামনে রাস্তার পাশে পড়ে ছিল। তাৎক্ষণিকভাবে একটি মাইক্রো ভাড়া করে তারা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসার সময় বিজিবি’র সদস্যরা তার সাথে আসেন। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়।
এদিকে ঠাকুরগাঁও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রকিবুল আলম বলেন, রোববার সকাল ১০-৫০ এ গুলিবিদ্ধ অবস্থায় রেজাবুলকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। তার তলপেটে গুলি ঢোকার চিহ্ন পাওয়া গেলেও গুলিটি বেরোবার কোনো চিহ্ন দেখতে পাওয়া যায়নি অর্থাৎ তার গুলিটি শরীরেই ছিল। হাসপাতালে ১১-২০ মিনিটে তিনি মারা যান এরপর আমরা আন নেচারাল ডেথ হিসেবে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি নিয়ে যায়।
এদিকে এ ব্যাপারে বিজিবি’র কোনো বক্তব্য না পাওয়া গেলেও হরিপুর থানার ওসি তদন্ত আব্দুস সবুর টেলিফোনে বলেন , তিনি বিএসএফ’র গুলিতে ১ ব্যক্তির নিহত হওয়ার খবর শুনেছেন।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ২২ ডিসেম্বর, ২০১৯, ৬:২৭ পিএম says : 0
    এ অসাভাবিক মৃর্তু আমাদের কাম্য নহে। রাষ্টের কড়া প্রতিবাদ চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ