Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর নিহত

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম


সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার রাজনপুর গ্রামে পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর সৈইফ উদ্দিন (৬০) নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক পূত্রবধূ সোহেনা বেগমকে (২২) আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে পুত্রবধূ সোহানার সঙ্গে ঝগড়া চলে আসছিল শ্বশুরের। এর জের ধরে গতকাল ভোরে সোহেনা বেগম বাড়ির পাশে গাছের ডালের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করতে গেলে শ্বশুর সৈইফ উদ্দিন পূত্রবধূকে বাঁচানোর জন্য এগিয়ে যান। এ সময় পুত্রবধূ সোহেনা বেগম হাতে লাঠি নিয়ে শশুরের মাথা ও পেটে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। সঙ্গে সঙ্গে প্রতিবেশীরা দোয়ারাবাজার থানায় খবর দিলে পুলিশ ঘাতক পুত্রবধূ সোহেনা বেগমকে আটক করে।
দোয়ারাবাজার থানার ওসির দায়িত্বে থাকা সেকেন্ড অফিসার এসআই সজিব দত্ত জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ