Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর হাতিয়া সফর সাময়িক স্থগিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:১৭ এএম

আগামী ২ জানুয়ারী প্রধানমন্ত্রীর হাতিয়া সফর সাময়িক স্থগিত করা হয়েছে। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিক চিঠিতে বলা হয় নোয়াখালী জেলার ভাসান চর-এ নবনির্মিত আশ্রায়ন-৩ প্রকল্প পরিদর্শন ও হতিয়া উপজেলা সদরে আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভা জনসভা’ আপাতত স্থগিত করা হলো।
জানতে চাইলে হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মহি উদ্দিন আহমেদ ইনকিলাবকে জানান, হাতিয়া আসনের এমপি আয়েশা ফেরদৌস ও আমি বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে গেলে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সচিব সফরের বিষয়টি জানান। তিনি আরো বলেন, আগামী ৬ জানুয়ারী পর্য্যন্ত সারা দেশে শৈত্যপ্রহের পাশাপাশি ঘন কূয়াশার কারনে মাননীয়া প্রধানমন্ত্রীর সফর সাময়িক স্থগিত রাখা হয়েছে। তবে আবহাওয়া স্বাভাবিক হলে সফরের পরবর্তী তারিখ জানানো হবে।
জানতে চাইলে সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী ইনকিলাবকে জানান, হাতিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করার জন্য আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। স্বরণকালের বৃহত্তম গণসমাবেশে মাননীয়া প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়া হবে। তিনি বলেন, আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হলে প্রধানমন্ত্রী হাতিয়া সফর করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ