Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোর ভারতীয় কসমেটিক ভর্তি কাভার্ডভ্যান আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:১৭ এএম

যশোর ৪৯ বিজিবি শুক্রবার এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, যশোরের বেনাপোল বাজারের তালসারি নামক স্থান হতে বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক্্স ও ওষুধসহ ১ টি কাভার্ডভ্যান আটক করেছে বিজিবি টহল দল।
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত কতিপয় অসাধু ব্যবসায়ী কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন অবৈধ মালামাল আনা নেয়া করে। যার প্রেক্ষিতে বিজিবি বিশেষ গোয়েন্দা অভিযান জোরদার করা হয়েছে।
যার ফলশ্রুতিতে পূর্ব তথ্যের ভিত্তিতে গত ১৮ ডিসেম্বর বেনাপোল ক্যাম্পে কর্মরত সুবেদার মো. আব্দুল ওহাব এর নেতৃত্বে একটি তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে বেনাপোল বাজারস্থ তালসারি হতে ১টি কাভার্ডভ্যানসহ শুল্ক ফাঁকি দিয়ে আনা বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক্্স ৭৪৩৪৩ পিস ও ওয়ান টাইম পেপার কাপ ২১৫৬ কেজি এবং বিভিন্ন প্রকার ওষুধ ৯৯৪০ পাতা ও ইনজেকশন ১২১৮ পিস আটক করা হয়। কাভার্ডভ্যানসহ আটক মালামালের মূল্য ২ কোটি ৫৪ লক্ষ টাকা। কাভার্ডভ্যানসহ আটক মালামাল বেনাপোল বিভাগীয় শুল্ক গোডাউনে জমা করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ