Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরিষাবাড়ীতে গৃহবধূর আত্মহত্যা

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের জয়নগর ঢালপাড়া গ্রামে সাবরিনা আক্তার শিশির (২১) নামে এক গৃহবধূর ফাঁস দিয়ে আত্সহত্যার ঘটনা ঘটেছে। পুলিশ খবর পেয়ে গত বৃহস্পতিবার বিকেলে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে এবং গতকাল শুক্রবার মর্গে প্রেরণ করে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত এক বছর আগে ডালপাড়া গ্রামের আলমের ছেলে বিজয় পার্শবর্তী মেলান্দহ উপজেলার শাহআলমের মেয়ে সাবরিনা আক্তার শিশিরকে প্রেমের মাধ্যমে বিয়ে করে। সাবরিনা বর্তমানে ৮ মাসের অন্তসত্বা। তারা দুজনই ঢাকায় গামেন্টেসে চাকরি করত। গত বুধবার রাতে স্বামী স্ত্রী উভয়ই বাড়ি এসে রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়ে। স্বামী বিজয়ের বক্তব্য, সে ভোর রাতে ঘুম ভাংলে দেখে স্ত্রী সাবরিনা বিছানায় নেই। পাশের রুমে তার লাশ ঝুলে আছে। সকালে জানাজানি হলে এলাকার লোকজন ঐ বাড়িতে এসে ভিড় করে। দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোট করে লাশ থানায় নিয়ে আসে। এদিকে এলাকায় গুনজন উঠেছে এটা আত্মহত্যা না হত্যা।
এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ নিহত সাবরিনার স্বামী বিজয়কে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে। সরিষাবাড়ী থানার দায়িত্বরত ডিউটি অফিসার এএসআই সাহাদত জানায়, ময়না তদন্তের আগে কোন কিছু বলা যাচ্ছেনা এটা আত্মহত্যা না হত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ