Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুমনা হত্যা বিচার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ঠাকুরগাঁও সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী সুমনার ধর্ষণ ও হত্যার প্রতিবাদে ফুঁসে উঠেছে তার নিজ বিদ্যালয়ের ছাত্রীরা। গতকাল শুক্রবার দুপুরে বড় মাঠ থেকে বের হয়ে চৌরাস্তা পর্যন্ত শত শত ছাত্রীর অংশগ্রহণে একটি মৌন মিছিল বের হয়। এরপর তারা ঠাকুরগাঁও চৌরাস্থায় একটি মানববন্ধন করে।
মানববন্ধনে তারা বলে, তারা সুমনা হত্যার বিচার ও হত্যাকারির ফাঁসি চায়, আর কোনো বোনের জন্য আর কখনো তাদের যেন এমন প্রতিবাদে না নামতে হয়।
জানা যায়, নিখোঁজের ৪ দিন পর বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টায় ঠাকুরগাঁওয়ের পূর্ব গোয়াল পাড়া থেকে সুমনার ধর্ষিতা লাশ প্রতিবেশি রিয়াজ মাহমুদ কাকনদের রান্নাঘরে মাটি খুড়ে উদ্ধার করে। সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রিয়াজ মাহমুদ কাননের পুলিশের কাছে দেয়া স্বীকারোক্তি মোতাবেক পুলিশ এ উদ্ধার অভিযান চালায়। ঘটনার বিভৎসতায় হতবাক হয় সুমনার স্বজন, প্রতিবেশি, সহপাঠি স্কুলের বর্তমান ও প্রাক্তন সহপাঠিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ