Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

১ জুমানজি : দ্য নেক্সট লেভেল
২ ফ্রোজেন টু
৩ নাইভস আউট
৪ ফোর্ড ভার্সেস ফেরারি
৫ বø্যাক ক্রিসমাস

জুমানজি : দ্য নেক্সট লেভেল
জেক ক্যাসড্যান পরিচালিত অ্যাকশন-অ্যাডভেঞ্চার কমেডি ফিল্ম ‘জুমানজি : দ্য নেক্সট লেভেল’; ‘জুমানজি’ (১৯৯৫) রিবুট ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-এর সিকুয়েল। ‘জিরো ইফেক্ট’ (১৯৯৮), ‘অরেঞ্জ কাউন্টি’ (২০০২), ‘দ্য টিভি সেট’ (২০০৬), ‘ব্যাড টিচার’ (২০১১) এবং ‘সেক্স টেপ’ ((২০১৪) ক্যাসড্যান পরিচালিত চলচ্চিত্র।
কিশোর-কিশোরীদের দল- বেথানি (ম্যাডিসন আইজম্যান) মার্থা (মরগ্যান টার্নার) এবং অ্যান্থনি ওরফে ‘ফ্রিজ’ (সার’ডারিয়াস বেøইন) জানতে পারে স্পেন্সার (অ্যালেক্স উল্ফ) একা একা ভিডিও গেমের দুনিয়ায় ফিরে গেছে। তারা তাকে উদ্ধার করার জন্য সেখানে ফিরবার সিদ্ধান্ত নেয়। তারা তাদের রূপ (অ্যাভাটার) বেছে নেবার আগেই গেমের জগতে ঢুকে যায় তারা। জুমানজিতে যাবার পর তারা অপ্রত্যাশিত পরিস্থিতিতে পড়ে। স্পেন্সারের দাদা (ড্যানি ডিভিটো) এখন ড. স্মোল্ডার ব্রেভস্টোন (ডোয়েন জনসন) আর দাদার বন্ধু মাইলো (ড্যানি গেøাভার) মুজ (কেভিন হার্ট), ফ্রিজ এখন প্রফেসর শেলি ওবেরন (জ্যাক বø্যাক) আর বেথানিকে কোথাও পাওয়া যাচ্ছে না। শুধু মার্থাই তার নিজের চরিত্র রুবি রাউন্ডহাউসের (ক্যারেন গিলান) মধ্যে যখন তারা বেথানিকে খুঁজে পায় সেও অ্যালেক্সের (নিক জোনাস) ঘোড়ায় পরিণত হয়ে যায়। বোঝাই যাচ্ছে কোথাও কিছু সমস্যা হয়েছে। সবশেষে তারা জানতে পারে এবার হয়তো সবাই জুমানজি থেকে ফিরতে পারবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ