Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সভাপতি সেলিম যতন সম্পাদক

ফেনী রিপোর্টার্স ইউনিটির নির্বাচন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ফেনী রিপোর্টার্স ইউনিটির কার্যকরি কমিটির নির্বাচন গত বুধবার রাতে অনুষ্ঠিত হয়েছে। ২০২০ সালের কার্যকরি কমিটির সভাপতি পদে সাপ্তাহিক নির্ভীক সম্পাদক ও এশিয়ান টিভির ফেনী প্রতিনিধি জাফর সেলিম, সহ-সভাপতি পদে পাক্ষিক মসিমেলা সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, সাধারণ সম্পাদক পদে যুগান্তর ফেনী প্রতিনিধি যতন মজুমদার, সহ-সাধারণ সম্পাদক পদে ইনকিলাবের ফেনী জেলা সংবাদদাতা মো: ওমর ফারুক, কোষাধ্যক্ষ পদে সময়ের আলো ফেনী প্রতিনিধি মাইন উদ্দিন পাটোয়ারী নির্বাচিত হয়েছেন।
এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে ইত্তেফাকের হাবিবুর রহমান খান, ফেনীর সময়ের মো. শাহাদাত হোসেন, ভোরের কাগজের শুকদেব নাথ তপন, বণিক বার্তার নুর উল্যাহ কায়সার, ফেনীর সময়ের আলী হায়দার মানিক ও ৭১ টিভির জহিরুল হক মিলু নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এডভোকেট শাহজাহান সাজু, সহকারী কমিশনারের দায়িত্বে ছিলেন গণেষ চন্দ্র ভৌমিক ও তৌহিদুল ইসলাম তুহিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ