Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যে কথা দিয়েছেন তা রাখুন

প্রধানমন্ত্রীকে নজিবুল বশর মাইজভান্ডারী এমপি

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও চৌদ্দ দলীয় জোট নেতা আলহাজ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে বলেছেন, আপনি যে কথা দিয়েছেন, সে কথা রাখুন। আমাদেরকে মানুষের প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। জি কে শামীম-সম্রাটকে ধরা হয়েছে। ওমর ফারুক ও শেখ মারুফের একাউন্ট জব্দ করা হলো। কিন্তু তাদের ব্যাপারে প্রশ্ন আসছে- তারা বাইরে কেন? এ জায়গায় কোন সমস্যা আছে কি-না? জি কে শামীম যে কথা বলেছে, সেটি প্রত্যেকটা পত্রিকা এবং মিডিয়ায় আসছে। শুধুমাত্র একটা মন্ত্রণালয়; যে মন্ত্রণালয়ের চিফ ইঞ্জিনিয়ারকে জি কে শামীম দেড় হাজার কোটি টাকা ঘুষ দিয়েছে। একজন চিফ ইঞ্জিনিয়ার দেড় হাজার কোটি টাকা কি একা খেতে পারে? তাহলে তখনকার মন্ত্রী এর সাথে নিশ্চিয় জড়িত। তাদের সকলকে তদন্ত সাপেক্ষে আইনের আওতায় আনা হোক।
তিনি তৎকালীন পূর্তমন্ত্রীর নাম উল্লেখ না করে বলেন, যে হোক কিংবা যে মন্ত্রণালয় হোক; তাদের ছাড় দেয়া ঠিক হবে না। এগুলোর যদি দৃশ্যমান শাস্তি না হয়; ভবিষ্যতে আপনার দুর্নীতি বিরোধী বক্তব্য প্রশ্নবিদ্ধ হবে। আমরা প্রশ্নবিদ্ধ হতে চাই না। আমরা চাই, আপনি শত বছর বেচে থান। আপনার নেতৃত্বে আজকে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে; তার ধারাবাহিকতা থাকুক। এগুলো বলার কারণ হচ্ছে দেশের স্বার্থ।
তিনি গতকাল দুপুরে ফটিকছড়ি উপজেলার মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়বের সভাপতিত্বে সমন্বয় সভা এবং ইউএনও মো. সায়েদুল আরেফীনের সভাপতিত্বে আইনশৃংখলা সভায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্œাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, ফটিকছড়ি পৌর মেয়র মোহাম্মদ ইসমাঈল হোসেন, নাজিরহাট পৌর মেয়র এসএম সিরাজুদ্দৌল্লাহ, উপজেলা স্বাস্থ্য অফিসার ডাঃ মোহাম্মদ ইলিয়াছ চৌধুুরী, সহকারী কমিশনার (ভূমি) মো. জানে আলম, ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ, ফটিকছড়ি থানার ওসি বাবুল আখতার, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ হেদায়েত উল্লাহ, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহনেওয়াজ, আবু তালেব চৌধুরী, সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন, ইব্রাহিম তালুকদার, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ