Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউলিয়া ভান্তুরের বলিউড অভিষেক ফিল্ম পরিত্যক্ত হয়নি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কথা ছিল রোমানীয় বংশোদ্ভূত অভিনেত্রী-গায়িকা এবং সালমান খানের কথিত বান্ধবী ইউলিয়া ভান্তুরের অভিষেক হবে ‘রাধা কিউঁ গোরি ম্যায় কিউঁ কালা’ ফিল্মটি দিয়ে। ফিল্মটির কাজ শুরু না হওয়াতে গুজব রটে সেটি পরিত্যক্ত হয়েছে। অভিনেত্রীটি জানিয়েছেন, পরিচালক প্রেম সোনি তার বর্তমান ফিল্মের কাজ শেষ করেই এটির কাজ ধরবেন।
প্রায় এক বছর আগে ‘রাধা কিউঁ গোরি ম্যায় কিউঁ কালা’ নির্মাণের ঘোষণা দেয়া হয়। বেশ কিছু বাধার কারণে কাজ শুরু করা যায়নি। এর মধ্যে একটি হল কাস্টিং ডিরেক্টর ভিকি সিদানার বিরুদ্ধে অভিনেত্রী কৃতিকা শর্মার যৌন হয়রানির অভিযোগ। আরেকটি হল- প্রেরণা অরোরাসহ ফিল্মটির তিন প্রযোজক প্রতারণা মামলায় আটক হন। পুলিশ জানায় তারা ‘প্যাড ম্যান’ এবং ‘কেদারনাথ’ নির্মাণের জন্য বাসু ভাগনানির কাছ থেকে ৩.১৬ কোটি রুপি ঋণ নিয়ে ফেরত দেননি।
“এই পরিস্থিতির জন্য কাজ বন্ধ থাকে,” ইউলিয়া বলেন, “ প্রজেক্টটি এখনও বহাল আছে। এখন কাজ শুরু হবে। প্রেম সোনি এখন অন্য একটি ফিল্মের কাজ করছেন। তিনি এটি নিয়ে কাজ শুরু করেছেন সেটির কাজ শেষ করেই তিনি শুটিং শুরু করবেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ