Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘কিল বিল থ্রি’ নির্মাণের নিশ্চয়তা দিলেন কুয়েন্টিন ট্যারান্টিনো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

পরিচালক কুয়েন্টিন ট্যারান্টিনো জানিয়েছেন ‘কিল বিল’-এর তৃতীয় পর্ব নির্মাণের পরিকল্পনা করছেন তিনি, তবে সে জন্য কিছুটা সময় লাগবে।
উমা থারম্যানকে ব্রাইডের ভূমিকায় নিয়ে সিরিজের প্রথম দুই পর্ব ২০০৩ ও ২০০৪ সালে মুক্তি পেয়েছিল। কাহিনী ছিল এক আততায়ী দল ও তার নেতা বিলের বিরুদ্ধে ব্রাইডের প্রতিশোধের মিশন।
‘অ্যান্ডি কোয়েন লাইভ’ অনুষ্ঠানে ট্যারান্টিনো জানিয়েছেন ‘থ্রিকুয়েলের’ আইডিয়া আছে তার মাথায় এবং তিনি সেটি নিয়ে কাজ করতে চান।
“আমি উমা থারম্যানের সঙ্গে কাল রাতে ডিনার করেছি। দারুণ একটি জাপানী রেস্তরাঁয়। সেখানে ‘কিল বিল ভলিউম থ্রি’র একটি ধারণা নিয়ে কথা হয়েছে। এরপর ব্রাইডের কী হল? আর আমি কী করতে চাই?”
৫৬ বছর বয়সী পরিচালক জানিয়েছেন তিনি তৃতীয় পর্ব নিয়ে যদি কাজ করেনই তাহলে আরও তিন বছর পর তা করবেন।
“ আমি তুচ্ছ অ্যাডভেঞ্চার নির্মাণ করতে চাই না। ব্রাইড দীর্ঘ সময় যুদ্ধ করেছে। আমার মাথায় একটি আইডিয়া আছে, এটি আকর্ষণীয় হতে পারে।
কেন্দ্রীয় ভূমিকায় লিওনার্ডো ডিক্যাপরিয়ো এবং ব্র্যাড পিটকে নিয়ে ট্যারান্টিনোর শেষ ফিল্ম ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ গত জুলাইতে মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ