Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পলাশ-জুয়েলের ভাগ্য নির্ধারণ এ মাসেই

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ফরিদপুরের সাবেক দুই ছাত্র নেতার ভাগ্য নির্ধারণ হতে পারে চলতি ডিসেম্বর মাসেই। এরা হলেন সাবেক ছাত্র নেতা ও সাবেক যুবদলের সভাপতি আফজাল হোসেন পলাশ আর সাবেক ছাত্র নেতা, সাবেক ফরিদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল।
গত সেপ্টেম্বর মাসে ফরিদপুর জেলা বিএনপির কমিটি ভেঙে দেয়া হয়, কেন্দ্রীয় কমিটির যুগ্নসাধারণ সম্পাদক রুহুল কবির রিজভির স্বাক্ষরিত প্রজ্ঞাপনে নতুন কমিটির গঠন করার দায়িত্ব দেয়া হয় বিএনপির কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপির কেন্দ্রীয় নেতা ও রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি খন্দকার মাশুকুর রহমান ও বিএনপির কেন্দ্রীয় নেতা সেলিমুজ্জামানকে।
বিশ্বস্ত সুত্রে জানা যায়, চলতি বিজয়ের মাসের ২য় সপ্তাহের যে কোন দিন ফরিদপুরের বিএনপির জেলা কমিটি ঘোষণা করা হবে বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য বিলুপ্ত ফরিদপুর জেলা বিএনপিসাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইসা। ফরিদপুর জেলা বিএনপির নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় আছেন সাবেক দুই ছাত্র নেতা আফজাল হোসেন খান পলাশ ও সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল। এই দুই ছাত্র নেতা নব্বই দশকের এরশাদ বিরোধী আন্দোলনের রাজপথের অন্যতম লড়াকু নেতা হিসেবে পরিচিত। ২০০৮ সাল থেকে এই পর্যন্ত দুই সাবেক ছাত্র নেতা হামলা-মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন।
বিএনপির তৃণমূল নেতা কর্মীদের দাবি হামলা-মামলা ও নির্যাতনের সব থেকে বেশী শিকার হয়েছেন সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল।
এখন ফরিদপুর বিএনপির তৃণমূল নেতা কর্মীরা দেখার অপেক্ষা করছেন, এই দুই জনের মধ্যে কে পাচ্ছেন সাধারণ সম্পাদেকের দায়িত্বটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ