Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় আমন সংগ্রহ অভিযান শুরু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া খাদ্য গুদামে অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ ২০১৯-২০ গতকাল মঙ্গলবার সকালে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার ভূমি রিপন বিশ^াস।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিস মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্দর গুদামে আমন ধান সংগ্রহ অনুষ্ঠানের আয়োজন করে।উপজেলার কুমিরমারা গ্রামের কৃষক নাছির উদ্দিনের কাছ থেকে ১৩ শ’ ২০ কেজি আমন ধান ক্রয়ের মাধ্যমে ধান ক্রয় উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ও অতিরিক্ত দায়িত্ব পিরোজপর জেলা খাদ্য নিয়ন্ত্রক সঞ্জিব চাকমা, উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন, প্রসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, খাদ্য গুদাম কর্মকর্তা এমদাদুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।
খাদ্য গুদাম কর্মকর্তা এমদাদুল হক জানান, এবার আমন মৌসুমে উপজেলা কৃষি অফিসের তালিকা অনুযায়ী ১৫ শ’ ৪ মে.টন ধান উপজেলার ১৬শ’ ৫০ কৃষকদের নিকট থেকে সরাসরি এ ধান সংগ্রহ করা হবে। প্রতিকেজি ধানের মূল্য নির্ধারণ হয়েছে ২৬ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ