Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই মুক্তিযোদ্ধাকে নেত্রকোনা পাউবো’র সম্মাননা

নেত্রকোনা জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

মহান বিজয় দিবস উপলক্ষে পানি উন্নয়ন বোর্ড নেত্রকোণার পক্ষ থেকে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহনকারী ২ জন বীর মুক্তিযোদ্ধাকে বিজয় সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে। নেত্রকোনা পানি উন্নয়ন বোর্ডের সকল কর্মকর্তা কর্মচারীর পক্ষ থেকে গত সোমবার বীর মুক্তিযোদ্ধা সুব্রত ঘোষ ও বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান পাঠানকে ফুলেল শুভেচ্ছা ও বিজয় সম্মাননা স্বারক প্রদান করা হয়।
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নেত্রকোণার নির্বাহী প্রকৌশলী মো. আকতারুজ্জামানের সভাপতিত্বে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের জেলা সাধারণ সম্পাদক নিহাদ ইবনে হেকিমের পরিচালনায় অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান, মুক্তিযুদ্ধের ইতিহাস, যুদ্ধচলাকালীন পাক বাহিনীর সাথে তাদের বিভিন্ন অপারেশনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সুব্রত ঘোষ ও বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান পাঠান। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী রহিদুল হোসেন খান, উপ-বিভাগীয় প্রকৌশলী অমিতাভ চৌধুরী, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নেত্রকোণার শ্রমিক কর্মচারী লীগের জেলা সভাপতি মাহফুজুর রহমান প্রমুখ। অনুষ্ঠান শেষে বিজয় দিবস উপলক্ষে পানি উন্নয়ন বোর্ড নেত্রকোণা কর্তৃক ‘জয় বাংলা কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা’য় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ