Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে আম গাছে নববধূর লাশ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নেছারাবাদের আটঘরে কনিকা (১৮) নামে এক নববধূর হাতের মেহেদীর রং শুকাতে না শুকাতেই তার ঝুলন্ত লাশ পাওয়া গেল বাড়ির পাশের আম গাছে। গতকাল সোমবার সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় থানায় ইউডিডি মামলা দায়ের করে লাশ পিরোজপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
স্থানীয় স‚ত্রে জানা যায়, আটঘরের ৪নং ওয়ার্ডের বিপুল মজুমদারের ছেলে বিকাশ মজুমদার গত ছয় মাস আগে এ মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তাকে বিয়ে করে বাড়িতে আনেন। বিয়ের পর মাস দুয়েক তাদের সংসার ভালো চলছিলো। কিছুদিন পর থেকে তাদের সংসারে নানা বিষয় নিয়ে চাপা কলহ বেধেই থাকতো। গতকাল সোমবার সকালে তাদের বাড়ির পাশে ১টি আম গাছে প্রতিবেশিরা এ নববধ‚র ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার দেয়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
নেছারাবাদ থানার এসআই মো. মজিবুর রহমান জানান, খবর পেয়ে এ নববধ‚র ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মেয়ের স্বজনরা যদি মামলা করতে চান তাহলে তদন্ত সাপেক্ষে মামলা নেয়া হবে।
ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার জানান, শুনেছি মেয়েটি আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা তিনি জানেন না বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ