Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মুফতি আমিনী (রহ.) ইসলাম প্রচারে বহু ত্যাগ স্বীকার করেছেন মাওলানা আবদুল লতিফ নেজামী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান মরহুম মুফতি ফজলুল হক আমিনী ইসলাম প্রচার প্রসারে বহু ত্যাগ স্বীকার করে গেছেন।

মুফতি আমিনী (রহ.) সহজাত গুণাবলীর দ্বারা মানুষের মনে স্থায়ী আসন দখল করে নিয়েছিলেন। তিনি এমন এক ব্যক্তিত্ব ছিলেন, যার ইনতেকালে তাঁর গুনগ্রাহী, শুভানুধ্যায়ী ও সহকর্মীদের কাঁদিয়েছে, ব্যথিত করেছে। আর শোকাহত করেছে তৌহিদী জগতকে। তাঁর শুন্যতা পূরণ হবার নয়।

মুফতি ফজলুল হক আমিনীর ৭ম ইন্তেকাল দিবস উপলক্ষ্যে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ মাওলানা আতহার আলী (রহ.) মিলনায়তনে নেজামে ইসলাম পার্টি আয়োজিত মুফতি আমিনীর কর্ম ও জীবন শীর্ষক আলোচনা সভায় মাওলানা আব্দুল লতিফ নেজামী এসব কথা বলেন। মহাসচিব মুফতি আবদুল কাইয়ূমের সঞ্চালনায় মুফতি আমিনীর বর্ণাঢ্য জীবনের বিভিন্ন দিকের ওপর আলোকপাত করে এতে আরো বক্তব্য রাখেন, মাওলানা আবদুর রশিদ মজুমদার, অধ্যাপক এহতেশাম সারোয়ার, মুফতি এএনএম জিয়াউল হক মজুমগদার, মাওলানা একেএম আলরাফুল হক, মাওলানা ওবায়দুল হক, কামালপাশা দোজা ও মো. নুরুজ্জামান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা আবদুল লতিফ নেজামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ