Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে অগ্নিকান্ডে নিহত ১

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:২০ এএম

ঢাকার কেরানীগঞ্জে একটি মার্কেটে অগ্নিকাÐের ঘটনায় ৪টি দোকান পুড়ে গেছে। এ সময় দোকানের ভেতর আগুনে দগ্ধ হয়ে এক দোকান মালিক নিহত হয়েছে। নিহত দোকান মালিকের নাম মো. মহিউদ্দিন মহি (৫০)। তিনি পেশায় লেপ-তোষক ব্যবসায়ী। গতকাল দুপুর ১টায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের হাসনাবাদ এলাকায় ঘটনাটি ঘটেছে।
পোস্তগোলা ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক কাজী নাজমুজ্জামান জানান, নিহত মো. মহিউদ্দিনের লেপ-তোষকের দোকানের পাশেই বৈদ্যুতিক খুটির সাথে একটি ট্রান্সমিটার ছিল। বৈদ্যুতিক দুর্ঘটনার কারণে ট্রান্সমিটার থেকে আগুনের স্ফুলিঙ্গ নিচে মহিউদ্দিনের দোকানের তুলার ওপর পড়ে আগুন ধরে যায়। এ সময় মহিউদ্দিন আগুন নেভাতে গিয়ে দোকানে আটকা পড়ে দগ্ধ হয়ে নিহত হয়। এ সময় দোকানের ৪/৫জন আহত হয়। মহিউদ্দিনের দোকানের আগুনের শিখা পাশের দোকানগুলোতেও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। আগুনের তীব্রতা দ্রুত বেড়ে যায়। এ সময় আশপাশের মানুষ আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সর্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে দ্রুত পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ