Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে আ.লীগের দেড় শতাধিক কর্মী-সমর্থক বিএনপিতে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

টাঙ্গাইলের মির্জাপুরের বহুরিয়া ইউনিয়ন আ.লীগের দেড়শতাধিক কর্মী-সমর্থক বিএনপিতে যোগ দিয়েছেন বলে দাবি করেছে বিএনপি। তবে উপজেলা আ.লীগের পক্ষ থেকে জানানো হয়েছে তারা আ.লীগের কেউ নয়। বিএনপিই কর্মী-সমর্থক। এটা তাদের সাজানো নাটক।
গত রোববার এক অনুষ্ঠানের মধ্যদিয়ে ওই ইউনিয়নের ১২৮ জন আ.লীগ কর্মী-সমর্থক বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশুবিষয়ক সম্পাদক ও সাবেক এমপি আবুল কালাম আজাদা সিদ্দিকীর হাতে ফুলেল তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন।
বিএনপির দলীয় সূত্র মতে, গত রবিবার ওই ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে কর্মী সমাবেশের আয়োজন করা হয়। এতে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী প্রধান অতিথি ছিলেন।
ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ফজল মিয়ার সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যদের মধ্যে উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম নয়া, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জামুর্কি ইউপি চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল, বহুরিয়া ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আব্দুস সামাদ, ভাওড়া ইউপির সাবেক চেয়ারম্যান মো. সহিদুর রহমান খান সাইদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডি এম শফিকুল ইসলাম ফরিদ প্রমুখ বক্তৃতা করেন। সমাবেশে বহুরিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বড়গবড়া গ্রামের আ.লীগ সমর্থক মোহাম্মদ আওলাদ হোসেন, রাকিবুল হাসান ঠান্ডু, বুদ্দু মিয়া, নায়েব আলী ও আমির হোসেনসহ ১২৮ জন আ.লীগ কর্মী-সমর্থক বিএনপিতে যোগদান করেন।
বিএনপিতে যোগদান করা আ.লীগের নেতা-কর্মীরা বলেন, স¤প্রতি বিভিন্ন ওয়ার্ডে আ.লীগের সম্মেলন হয়েছে। কিন্তু সেখানে ত্যাগীরা কোন পদ পায়নি। তাই ক্ষোভে তারা দল ত্যাগ করেন।
এদিকে বিএনপিতে যোগদানকারীদের সম্পর্কে উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মির্জাপুর পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন বলেন, তারা আ.লীগের কোনস্তরের কোন কমিটির কোন সদস্য না। তারা পূর্বে থেকেই বিএনপি করতো। যোগদানের বিষয়ে বিএনপি সাজানো নাটক বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ