Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ -জাসদ সংঘর্ষ : গুলিবিদ্ধসহ আহত ৬

প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামে আধিপত্য বিস্তার নিয়ে ক্ষমতাসীন জোটের দুই দল- আওয়ামী লীগ ও জাসদ (ইনু) সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে একজন গুলিবিদ্ধসহ অন্তত ৬ জন আহত হয়েছেন।
শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ৪০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রামবাসীদের বরাত দিয়ে পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে সকালে জাসদ সমর্থিত মিনাজুর রহমানের এবং আওয়ামী লীগ সমর্থিত সাবেক ইউপি সদস্য এনামুল হকের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষে অন্তত ৬ জন আহত হন।
এদের মধ্যে জাসদ সমর্থিত সাইফুল প্রামানিক (২৮) ও আফিল মালিথা (৩০) এবং আওয়ামী লীগ সমর্থিত হাফিজুর রহমান (৩২) ও সোহাগ হোসেনকে (২৩) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ