Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে ইসলামি সম্মেলন আজ শুরু

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ধামরাইয়ে ঐতিহ্যবাহী জামিয়া ইব্রাহীমিয়া দারুল উলুম ও এতিমখানা ইসলামাবাদ নান্দেশ্বরীতে ২দিন ব্যাপী ঐতিহাসিক ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলন উক্ত প্রতিষ্ঠান ময়দানে আজ বিকেল ৪ টা থেকে শুরু হবে। এতে প্রথমদিন আজ শনিবার পবিত্র কোরআন ও হাদিস থেকে বয়ান করবেন প্রধান আলোচক আল্লামা নূর হুসাইন কাসেমী, মাওলানা মুফতি নাসির বিন আজগর তৈয়বী, মাওলানা মুফতি আবুল খায়ের ভৈরবী ও মাওলানা আমজাদ হোসাইন কাসেমী প্রমুখ। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। সভাপতিত্ব করবেন চেয়ারম্যান আবুল হোসেন।

দ্বিতীয়দিন আগামীকাল রোববার কোরআন ও হাদিস থেকে বয়ান করবেন মাওলানা আজিজুল ইসলাম জালালী, মাওলানা মো. আবুল কাশিম আশ্রাফী, হাফেজ মাওলানা মো. সাঈদ নূর (পীর সাহেব), মুফতি খাইরুল ইসলাম নোমানী প্রমুখ। এতে প্রধান অতিথি থাকবেন অ্যাডভোকেট আব্দুল বারেক চৌধুরী। সভাপতিত্ব করবেন সিআইপি মুক্তিযোদ্ধা আলহাজ আহম্মদ আল জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ