Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পশ্চিম রেলের সেবা সপ্তাহ শুরু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

 রেলের সেবা সপ্তাহের প্রথমদিন যাত্রীদের ফ্রি মেডিকেল চেকআপ ও লিফলেট বিতরণের মধ্যদিয়ে পশ্চিমাঞ্চলের রেলওয়ের কর্মসূচি শুরু হয়েছে। গতকাল সকালে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ রাজশাহী রেলওয়ে স্টেশনের ভিআইপি ওয়েটিং রুমে সেবা সপ্তাহের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, যাত্রীদের চাহিদা খুবই সীমিত। তারা স্টেশনে এসে ঠিকমতো টিকিট পেতে চান, ট্রেন ও স্টেশনের পরিচ্ছন্ন পরিবেশ দেখতে চান। আর রেলের কর্মকর্তা-কর্মচারীদের ভাল আচরণ আশা করেন।

তিনি বলেন, টিকিট নিয়ে কোনো ধরনের অনিয়ম বরদাশত করা হবে না। পাশাপাশি কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করা হয়েছে, যাতে তারা যাত্রীদের সাথে ভাল আচরণ করেন। পরে প্লাটফর্মে গিয়ে রেলের যাত্রীদের সঙ্গে কথা বলেন ও লিফলেট বিতরণ করেন পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ। বিশেষ করে চলন্ত ট্রেনে পাথর ছোঁড়া এবং জীবনের ঝুঁকি নিয়ে রেলের ইঞ্জিন বা ছাদে ভ্রমণ থেকে বিরত থাকতে যাত্রীদের আহ্বান জানান। এ সময় পশ্চিমাঞ্চল রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ