Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে তাড়াশে মানববন্ধন

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সিরাজগঞ্জের তাড়াশে দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা ও তাড়াশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলার আসামিকে গ্রেফতারের দাবিতে স্থানীয় সাংবাদিকরা মানবন্ধন কর্মসূচী পালন করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে তাড়াশ প্রেসক্লাব চত্বরে ওই মানববন্ধন কর্মসূচীতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা অংশ নেন।
তাড়াশ প্রেসক্লাবের সভাপতি ও কালের কন্ঠের তাড়াশ প্রতিনিধি প্রভাষক সনাতন দাশের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, অবিলম্বে সন্ত্রাসী হামলা মামলার আসামিকে গ্রেফতার করতে হবে। অন্যথায় আগামীতে সাংবাদিকদের পক্ষ থেকে বৃহত্তর কর্মসূচী পালন করা হবে। একই সাথে সন্ত্রাসী হামলার ঘটনাটিকে ভিন্ন খাতে ব্যবহার করে ফায়দা লোটার অপচেষ্টা থেকে সংশ্লিষ্ট কতিপয় নামধারী সাংবাদিকে হুসিয়ারি প্রদান করা হয়।
মানববন্ধনে বক্তব্য দেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাব্বির আহমেদ, সহ-সভাপতি লিটন আহমেদ, সাধারণ সম্পাদক শাহেদ খান জয়, প্রবীণ সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল, মানবজমিন পত্রিকার তাড়াশ প্রতিনিধি অধ্যাপক শফিউল হক বাবলু, এশিয়ান টিভির প্রতিনিধি শামিউল হক শামিম, সাংবাদিক লিটন আহমেদ, মৃনাল সরকার মিলু, প্রভাষক আবু হাশিম খোকন প্রমুখ। মানববন্ধন শেষে তাড়াশ ইউএনও বরাবর একটি স্মারকলিপি দেয়া হয়েছে।
এদিকে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার মামলার আসামিকে দ্রত গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলে জানিয়েছেন তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ