Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইচ্ছেশক্তি ও আত্মবিশ্বাস থাকলে সফলতা আসবেই

কুমিল্লায় বাহাউদ্দিন বাহার এমপি

কুমিল্লা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য ও মহানগর আ.লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন, ইচ্ছা শক্তিটাই আসল। আত্মবিশ্বাস থাকলে এবং নিজের কাজটা ঠিক মতো করে গেলে সফলতা আসবেই।
বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লা জোনের সাংগঠনিক সম্পাদক ও টেলিভিশন চ্যানেল নিজউ টুয়েন্টিফোর প্রতিনিধি হুমায়ুন কবীর জীবনের দুইদিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে এমপি হাজী বাহার এসব কথা বলেন। গত শুক্রবার সন্ধ্যায় কুমিল্লা টাউন হলের মুক্তিযুদ্ধ কর্ণারে এ আলোকচিত্র প্রদর্শনীর সূচনা ঘটে। কুমিল্লা জেলা পুলিশের সহযোগিতায় ও মোহনা একটি সাংস্কৃতিক আন্দোলনের আয়োজনে প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাইজার মোহাম্মদ ফারাবি, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আজিম উল্ল্যাহ, কুমিল্লা মহিলা সমিতির সভাপতি মেহেরুন্নেসা বাহার, বিএমএ কুমিল্লার সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, অধ্যক্ষ শামীম হায়দার, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি শাহজাহান চৌধুরী, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাদিক মামুন প্রমুখ। প্রদর্শনীতে নানা দুর্লভ মুহূর্তের ৭০টি ছবি স্থান পেয়েছে। গতকাল শনিবার বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে হুমায়ুন কবীর জীবনের দুইদিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর পর্দা নামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ