Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে ইমামকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

চাঁদপুরের মতলব উত্তরে মসজিদের ইমামকে মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। উপজেলার দক্ষিণ মুন্সিরকান্দি, উত্তর ব্রাহ্মচনচক বাইতুল আমান নূর জামে মসজিদের ইমামকে গত ২৯ অক্টোবর স্থানীয় আলাউদ্দিন কেরানী মারধর করে নিজেই উল্টো এলাকার নিরীহ লোকের বিরুদ্ধে মামলা করাতে ফুসে উঠেছে এলাকাবাসী।
গত শুক্রবার বিকালে মুন্সিরকান্দি বাজার সড়কে এলাকার শত শত লোকজন মানবন্ধন করেনও আলাউদ্দিন কেরানীর অপরাধের বিচার চান মানববন্ধন কারীরা।
এ সময় মসজিদ কমিটির সভাপতি মো. রুহুল আমিন বলেন, আলাউদ্দিন কেরানী একজন উশৃঙ্খলকারী লোক। সে প্রায়ই এলাকার মানুষকে অত্যাচার নির্যাতন করে এবং সে উল্টা নিরীহ লোকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে।
মসজিদের সেক্রেটারী নজরুল ইসলাম, মানববন্ধনকারী নুরে আলম, শামীম মোল্লা, সবুজ খান, ইছা খান, আব্দুর রহিম, হারুনুর রশিদ, মানিক, জিলানী খান ক্ষিপ্ত হয়ে বলেন, আলাউদ্দিন কেরানী দীর্ঘ ২৫ বছর ধরে এ এলাকার মানুষের অত্যাচার নির্যাতন করছে। সে একজন কুখ্যাত সন্ত্রাসী, তাই ভয়েকেউ মুখ খুলে না। যা মন চায় সে তা-ই করে। শেষ পর্যন্ত মসজিদের ইমামকেও মেরেছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই প্রশাসনের কাছে। মসজিদের ইমাম মো. আনোয়ার হোসেন বলেন, আলাউদ্দিন কেরানী মসজিদে আসলে আমি তাকে সালাম দিয়ে অর্ভ্যথনা জানাই। এ সময় তিনি বলেন সালাম নাকি শুদ্ধ হয়নি। জবাবে আমি বলি তাহলে আপনি বলেন দিন কিভাবে সালাম দিতে হবে। এই কথা বলার সাথে সাথেই তিনি আমাকে মারপিট শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ