Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজার থেকে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কক্সবাজার থেকে দুই বছরের শিশুকে অপরহণ করে পাঁচ লাখ টাকা মুুুুুক্তিপণ দাবির ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় অপহৃত শিশু সংগ্রাম মজুমদারকেও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মায়েশা বেগম (৩৫) ও মো. সালেহ আহম্মদ (২৯)।
নগরীর চান্দগাঁও থানাধীন ইসমাইলের কলোনীর একটি বাসা থেকে বৃহস্পতিবার মধ্যরাতে শিশুটি উদ্ধার করা হয়। অপহরণের আটদিন পর বুকের ধন ফিরে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন শিশুটির পিতা-মাতা।
গত ২০ নভেম্বর কক্সবাজার সদর থানার লেংগুট বাহার বাঁশজোগা মাস্টার বাড়ির বাসা থেকে কাজের মহিলা শিশুটিকে অপহরণ করে। র‌্যাব জানায়, শিশুটির পিতা সনেক মজুমদারের অভিযোগ পেয়ে র‌্যাব তাকে উদ্ধারে এ অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব নিশ্চিত হয় অপহরণকারীরা ইসমাইলের কলোনীতে অবস্থান করছে। তারা সেখানে মুক্তিপণের টাকা পৌঁছে দিতে শিশুটির পরিবারের টেলিফোন করে। র‌্যাবের একটি টিম সেখানে পৌঁছার সাথে সাথে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ওই দুইজনকে পাকড়াও করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ