Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যান গ্রেফতার

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : ট্রেনে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের মামলায় সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবদল সভাপতি ভিপি আইনুল হককে (৪৮) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।তিনি রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চান্দাইকোনা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।
সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক রওশন আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আইনুল হক সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ীতে খালেদা জিয়ার জনসভা চলাকালে ট্রেন পোড়ানোর ঘটনায় দায়েরকৃত মামলার চার্জশিটভুক্ত আসামি। এছাড়াও তার বিরুদ্ধে সরকারি কাজে বাধাদান ও নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে।
এদিকে ভিপি আইনুল হককে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানিয়ে রায়গঞ্জ উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক শামসুল ইসলাম বলেন, তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়ের একটি মিটিংয়ে অংশ নিয়েছিলেন। সেখান থেকে ডেকে নিয়ে ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।
সিরাজগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু রায়গঞ্জ উপজেলা যুবদলের সভাপতি আইনুল হককে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ