Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়ার জের : নিহত ১

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজারের টেকনাফে এক পরিবারে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে তালাক দেয়ার ঘটনা ঘটেছে। তালাকপ্রাপ্তা মহিলা ভাবীর সঙ্গে স্বামীর পরকীয়ার ঘটনায় ক্ষুদ্ধ হয়ে ভোরে বড় জাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মহিলাকে আটক করে।
স্থানীয় সূত্র মতে, বৃহস্পতিবার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরায় নিজ বাড়িতে সেহেরী খেয়ে প্রতিদিনের ন্যায় বড় জা মরিয়ম ঘুমিয়ে পড়ে। সকাল ৬টার দিকে ছোট জা হাসিনা বড় জা মরিয়মের বাড়িতে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে বড়ো জা মরিয়ম চিৎকার দিয়ে উঠে। শোরগোল ও চিৎকার শুনে লোকজন জড়ো হয়ে হাসিনাকে আটক করে। মরিয়মকে দ্রুত উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার হাসপাতালে নেয়ার পথে মরিয়ম মৃত্যুর কোলে ঢলে পড়ে। স্থানীয় মেম্বার মোহাম্মদ আলী ঘটনার সত্যতা স্বীকার করেন। খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরির পর পোস্ট মর্টেমের জন্য লাশ মর্গে পাঠায়। এদিকে খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই মাসুদ মুন্সী ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক হাসিনাকে আটক করে থানায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ