Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আত্মগোপনে থাকা গোলাম মাওলা আটক

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বানারীপাড়ায় প্রত্যাশা বহুমূখী সমবায় সমিতির মালিক গোলাম মাওলাকে আটক করেছে পুলিশ। সমিতির সদস্যদের প্রায় ৬ কোটি টাকা হাতিয়ে আত্মগোপনে থাকার পর সে গ্রেফতার হয়। গোলাম মাওলার কাছে ৫ লাখেরও বেশি টাকা জমা রেখে সঠিক সময় না পেয়ে সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পরেন বন্দর বাজারের ব্যবসায়ী নির্মল কর্মকার। পরে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
একইভাবে তার বিরুদ্ধে বন্দর বাজারের শ্রমিক ভবানী অভিযোগ করেন, তার পরিবার ও আত্মীয় স্বজনরা গোলাম মাওলার সমিতিতে কয়েক লাখ টাকা জমা রেখেছেন। সে তাদেরকে লাভসহ টাকা পরিশোধ না করে দীর্ঘদিন ধরে আত্মগোপন ছিলেন। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার চৌয়ারীপাড়া ক্লাব এলাকা থেকে আটককৃত গোলাম মাওলা আগামী জুন মাসের মধ্যে সদস্যদের সকল প্রকার পাওনা পরিশোধ করার প্রতিশ্রæতি দেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ বলেন, গোলাম মাওলার কাছে সদস্যরা এখনও প্রায় ৬ কোটি টাকা পাবেন। এর আগে সে সদস্যদের ২২ লাখ টাকা পরিশোধ করেছে। এ বিষয়ে গোলাম মাওলা জানান, যারা তার কাছে পাওনা টাকা পাবেন আগামী ৩০ জুনের মধ্যে পরিশোধ করবেন। এ প্রতিশ্রæতির পর তাকে ছেড়ে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ