Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ট্রেনের-মাইক্রোবাস সংঘর্ষে শিশুসহ নিহত ৪

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের বারীনগর (সাতমাইল) বাজার সংলগ্ন মানিকদিহি গেইটে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের এক শিশুসহ চার আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।
নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- যশোরের কেশবপুর উপজেলার চাচড়াইল গ্রামের রেজাউল কবীর রাজু (৩৮) ও সদর উপজেলার তীরেরহাট গ্রামের নিত্যপদ বিশ্বাসের ছেলে চয়ন (১০)। এছাড়া নিহত ৩২ বছর বয়সী এক ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।
আহতরা হলো- দীপিকা রানী সরকার ও বাঁধন। তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
আহত দীপিকা রানী জানান, তারা একটি মাইক্রোবাসে কেশবপুর থেকে তীরেরহাটে যাচ্ছিলেন। পথে বারীনগর মথুরাপুরে বেলা সাড়ে ১১টার দিকে একটি ট্রেনের সঙ্গে তাদের মাইক্রোবাসের সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করেন।
যশোর রেলওয়ে পুলিশের (জিআরপি) ইনচার্জ এসআই ইদ্রিস আলী জানান, আহত তিনজনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার কল্লোল কুমার সাহা তিনজনকে মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থল মথুরাপুরের বাসিন্দা আবদার জানান, মাইক্রো-বাসটি যেখান দিয়ে ট্রেনলাইন পার হচ্ছিল, সেখানে কোনো গেট বা গেটম্যান নেই। খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী চিত্রা এক্সপ্রেসের সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
এদিকে হাসপাতাল সূত্র জানিয়েছে, ঘটনাস্থলে নিহত আরও একজনের লাশ পড়ে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ