Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে হামলায় আহত যুবকের মৃত্যু

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছেন। ওই যুবকের নাম আব্দুর রকিব (৪০)। বুধবার রাত দেড়টার দিকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের ৪র্থ তলার ৫ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।নিহত আব্দুর রকিব কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রানিখাই ইউনিয়নের পূর্ণাছগাম গ্রামের বাসিন্দা মৃত ছিকন্দর আলীর ছেলে।
নিহতের ভাই আজিদ মিয়া জানান, গত শুক্রবার জুমার নামাজ শেষে ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রানিখাই ইউনিয়নের পূর্ণাছগাম গ্রামের বাসিন্দা আজাদ আলীর ছেলে লিয়াকত আলী (৪২), এরশাদ আলীর ছেলে সুয়েব (২৪), আকবর আলীর ছেলে শরিফ মিয়া (২৫), মদরিছ আলীর ছেলে হেলাল মিয়া (৩০), ইদ্রিস আলীর ছেলে আজাদ মিয়া (৩২)-র সঙ্গে তার ভাইয়ের কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে আব্দুর রকিবের ওপর হমালা করে তারা। পরে ওই দিন বিকেলে গুরুতর আহত অবস্থায় আব্দুর রকিবকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৫ দিন পর আব্দুর রকিব বুধবার রাত দেড়টার দিকে মারা যান।এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. বায়েছের আলম বলেন, ‘আমার কাছে কোনো অভিযোগ আসেনি। আসলে ব্যবস্থা নেয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ