Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুর বিমানবন্দরের জন্য ভূমি নামজারির গণবিজ্ঞপ্তি

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

সৈয়দপুর আঞ্চলিক বিমানবন্দরের জমি অধিগ্রহণের জন্য নামজারি করতে ১০দিনের মধ্যে ভূমি মালিকদের যোগাযোগ করতে বলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করেছে নীলফামারীর সৈয়দপুর ভূমি কার্যালয়। সংশ্লিষ্ট সূত্র জানায়, সৈয়দপুর আঞ্চলিক বিমানবন্দর এলাকায় যাদের জমির বৈধ মালিকানা রয়েছে তাদের ১০দিনের মধ্যে এ কার্যালয়ে যোগাযোগ করতে হবে। সৈয়দপুর আঞ্চলিক বিমানবন্দরের জন্য জমি অধিগ্রহণ প্রক্রিয়া শেষ করা হয়েছে। জমি অধিগ্রহণের আওতায় এসেছে ৯১২ একর জমি। প্রশাসন এরই মধ্যে ফিল্ড বুক তৈরি, ম্যাপ তৈরি ও আনুসাঙ্গিক কাজ শেষ করেছে। এ অবস্থায় ভুমি মন্ত্রণালয় নামজারির জন্য প্রকৃত ভূমি মালিকদের নির্ধারিত সময়ের মধ্যে যোগাযোগ করতে বলেছে।
সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার বলেন, দেশের আঞ্চলিক বিমানবন্দর সৈয়দপুরে গড়ে তুলতে কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। নামজারির পর পরই জমির মালিকদের অর্থ প্রদান করা হবে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ