Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগের অনুপ্রবেশকারীদের বহিষ্কার দাবিতে সংবাদ সম্মেলন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

নারায়াণগঞ্জে আ.লীগের দুই নেতাকে দলের ভাবমূর্তি বিনষ্টকারী ও অনপ্রবেশকারী আখ্যা দিয়ে দলীয় পদ থেকে বহিস্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আড়াইহাজার উপজেলা আ.লীগের নেতাকর্মীরা।
গতকাল মঙ্গলবার দুপুরে আড়াইহাজার বাজার এলাকার দুবাই প্লাজার আড়াইহাজার ক্লাব লিমিটেডে আড়াইহাজারে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সকল জনপ্রতিনিধিগণ এবং দলীয় নেতাকর্মীবৃন্দের ব্যানারে এক সংবাদ সম্মেলনে নেতাকর্মীদের পক্ষে তাদের বক্তব্য তুলে ধরে বক্তব্য দেন আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার।
এতে দলের জেলা আ.লীগ সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু ও যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজকে দলীয় পদ থেকে বহিস্কারের দাবি তোলা হয়। তাদের বিরুদ্ধে স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে তাদের অনুগত নেতাকর্মীদের দিয়ে ফেসবুকে ফেক আইডি খুলে অপপ্রচার করে দলীয় ভাবমূর্তি নষ্টের অভিযোগ আনা হয়। পাশাপাশি দলে অনুপ্রবেশকারী বলে আখ্যা দেয়া হয়।
এতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য সিরাজুল ইসলাম ভূইয়া, খোরশেদ আলম সরকার, মাহবুবুর রহমান রোমান, আড়াইহাজার মেয়র সুন্দর আলী, গোপালদীর মেয়র এম এ হালিম সিকদার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝর্না রহমান, হাইজাদীর আলী হোসেন, সাতগ্রামের চেয়ারম্যান অদুদ মাহমুদ, দুপ্তারার সাহিদা মোশারফ, ব্রাহ্মন্দীর লাক মিয়া, ফতেপুরের আবু তালেব মোল্লা, বিশনন্দীর সিরাজুল ইসলাম ভূঁইয়া, মাহমুদপুরের আমানউল্যাহ আমান, উচিৎপুরার নাজিমউদ্দিন মোল্লা, খাগকান্দার আরিফুল ইসলাম, কালাপাহাড়িয়ার সাইফুল ইসলাম স্বপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ