Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জীবনকে উপভোগ করতে নিজেকে প্রস্তুত করতে হবে চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জীবনকে উপভোগ করতে হলে সেভাবে নিজেকে প্রস্তুত করতে হবে। পাঠ গ্রহণে মনোযোগী হয়ে ভালো ফলাফল অর্জনের মাধ্যমে শিক্ষার উচ্চতর স্থানে পৌঁছাতে হবে।

গতকাল (সোমবার) গুল-এজার বেগম সিটি কর্পোরেশন মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন। মেয়র নাছির বলেন, দারিদ্র্যমুক্ত দেশ গড়তে হলে দারিদ্রকে জয় করতে হবে। নিজেদের সৎ, নীতি-নৈতিকতা সম্পন্ন আলোকিত মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠা করতে হবে।

চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষা, স্বাস্থ্য, পরিবার-পরিকল্পনা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাউন্সিলর নাজমুল হক ডিউক, সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য মোহাম্মদ খসরু হোসেন, প্রাক্তন সদস্য হামিদ হোসেন, মো. ইলিয়াছ চৌধুরী, পূর্ব মাদারবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী আকবর প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ