Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুর-কাঠালিয়া আ.লীগের পরিচিতি সভা ও ১২ ইউপি কমিটি ঘোষণা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ঝালকাঠির আ.লীগ রাজাপুর-কাঠালিয়ার ১০৮টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে ১২ ইউনিয়নের কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার আ.লীগ কাঠালিয়া উপজেলা শাখার আয়োজনে উপজেলার ৬টি ইউনিয়নের নবনির্বাচিত ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি ঘোষণা ও পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন রাজাপুর-কাঠালিয়ার সংসদ সদস্য বজলুল হক হারুন এমপি।
সভায় সভাপতিত্ব করেন কাঠালিয়া উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. তরুন সিকদার। সকল ওয়ার্ড সভাপতি সাধারণ সম্পাদক কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে ৬টি ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। নবনির্বাচিত কাঠালিয়ার উপজেলার ১নং চেচরী রামপুর ইউনিয়ন সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো. বজলুর রশিদ খোকন। ২নং পাটিখালঘাটা ইউনিয়ন সভাপতি অধ্যক্ষ মো. হারুন অর রসিদ, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, ৩নং আমুয়া ইউনিয়ন সভাপতি মো. মনিরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক মো. জিয়া ইসলাম মিরবহর, ৪নং কাঠালিয়া সদর ইউনিয়ন সভাপতি মো. রবিউল ইসলাম কবির সিকদার, সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন সানু, ৫নং শৌলজালিয়া ইউনিয়ন সভাপতি মো. মাহমুদ হোসেন রিপন, সাধারণ সম্পাদক এস এম আমিরুল ইসলাম লিটন ও ৬নং আওরাবুনিয়া ইউনিয়ন সভাপতি মো. জাহাঙ্গির হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শ্রী অমলেন্দু মজুমদার।
এর আগে গত ২৩ নভেম্বর আ.লীগ রাজাপুর বাইপাস প্রধান কার্যালয় রাজাপুর উপজেলা আ.লীগ সভাপতি ও ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন এমপি ৬টি ইউনিয়নের কাউন্সিলরদের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। রাজাপুর উপজেলার নবনির্বাচিত কমিটি ১নং সাতুরিয়া ইউনিয়ের সভাপতি মো. সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মো. হুমাউন কবির, ২নং শুক্তাগড় ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নুর হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক মো. ইদ্রিস আলী হাওলাদার, ৩নং রাজাপুর সদর ইউনিয়ন আবদুল মালেক হাওলাদার, সাধারণ সম্পাদক মো. কবির হোসেন, ৪নং গালুয়া ইউনিয়ন সভাপতি গোলাম মাওলা ফেরদৌস, সাধারণ সম্পাদক মো. অহিদ শরীফ, ৫নং বড়ইয়া ইউনিয়ন সভাপতি মো. তালুকদার জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ও ৬নং মঠবাড়ি ইউনিয়ন সভাপতি মো. মজিবর রহমান ফকির, সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন খলিফা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ