Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষ আহত ৫

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ঝিনাইদহের শৈলকুপায় ধুলিয়াপাড়া গ্রামে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ঘ হয়েছে। সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নারীসহ উভয়গ্রুপে অন্তত ৫ জন আহত হয়েছে। এর মধ্যে মুক্তার হোসেন নামে একজনকে গুরুত্বর আহত অবস্থায় শৈলকুপা থেকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
পুলিশ জানায়, কাঁচেরকোল ইউনিয়নের ধুলিয়াপড়া গ্রামের স্থানীয় আ.লীগের দু’গ্রুপে বিবাদ চলে আসছিল। এরই সূত্র ধরে গতকাল সোমবার ভোরে সামাজিক দু’গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় আবেদ আলী, কুদ্দুস খা, নায়েব ও কালামের বাড়িসহ অন্তত ৬টি বাড়ি ভাঙচুর হয়েছে। সংঘর্ষে রাবেয়া খাতুন, রাজিব হোসেন ও খাতের আলীকে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন রয়েছে।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি শান্ত রয়েছে সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ