Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

মঠবাড়িয়ায় মা ও শিশু মৃত্যু রোধ কল্পে শতভাগ ডেলিভারী প্রাতিষ্ঠানিক সুবিধার আওতাভুক্ত করার লক্ষ্যে গতকাল সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলানায়তনে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন (৪র্থ ব্যাচ) শুরু হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ উদ্বোধন করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, নারী ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নাছরিন জাহান, ইউপি চেয়ারম্যান সোবাহান শরীফ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার, ইউডিএফ কর্মকর্তা বিপ্লব ঠাকুর প্রমুখ।
উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারল্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকার) এর সহযোগিতায় ৪দিন ব্যাপী এ প্রশিক্ষনে কমিউনিটি ক্লিনিকের জমিদাতা, জামে মসজিদের ইমাম, শিক্ষক সিএইচসিপিরা অংশ গ্রহন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ