Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মীরসরাইয়ে যুবকের লাশ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

মীরসরাইয়ে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যাক্তির নাম ফজলুল হক ( ৩৫)। গতকাল রোববার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্বপাশের খৈয়াছড়া ইউনিয়নের নিজতালুক গ্রামের কলঘর এলাকার ১টি ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।
জানা যায়, গত ২২ নভেম্বর রাতে ফজলুল হক নিখোঁজ হয়। তিনি উপজেলার ১২নং খৈইয়াছড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নিজতালুক গ্রামের মীর মোহম্মদ কেরানী বাড়ির মৃত মকবুল হোসেন বাদশার ছেলে।
ফজলুল হকের বড় ভাই রেজাউল করিমের জানান, তার ভাই মুহুরী প্রজেক্ট এলাকায় মাছ চাষের কাজ করতেন। প্রতিদিন রাতে যেতেন এবং সকালে কাজ শেষে বাড়ি ফিরতেন। গত শুক্রবার রাতে প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশ্য বের হলে তাকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। মুঠোফোনে যোগাযোগ করলেও ফোন বন্ধ ছিলো।
মীরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, গতকাল রোববার সকালে নিজতালুক এলাকার ১টি ধানক্ষেত থেকে ফজলুল হক নামে একজনের লাশ উদ্ধার করেছি। তার বিরুদ্ধে মীরসরাই থানায় ৩টি ডাকাতি মামলা রয়েছে। ১টি মামলার সাজাও হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ