Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পেকুয়ায় ৭ গরু উদ্ধার : ছাত্রী আহত

কক্সাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কক্সবাজারের পেকুয়ায় উপজেলায় ৭টি চোরাই গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল ভোরে পেকুয়া সদরের মেহেরনামা বলিরপাড়া এলাকা থেকে গরুগুলো উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরের দল পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী স্থানীয় জসিম উদ্দিন জানান, ভোর রাতেই একটি পিক আপ করে গরুগুলো পেকুয়া হয়ে চকরিয়া নিয়ে যাওয়া হচ্ছিল। এতে আমাদের সন্দেহ করে হওয়ায় পেকুয়া থানায় খবর দিই। পুলিশ আসার আগেই টের পেয়ে চোরের দল আমাদের লক্ষ্য করে ফাঁকাগুলি বর্ষণ করতে থাকে। এসময় স্থানীয় মোরারপাড়ার মনজুর আলমের কলেজ পড়–য়া মেয়ে তানিয়া (১৭) এর হাতে ও পায়ে গুলি লেগে আহত হন।
পেকুয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, গরুর মালিকের জন্য অপেক্ষা করছি মালিক আসলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে আহত কলেজ ছাত্রীকে চিকিৎসার জন্য চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ১ম বর্ষের ছাত্রী বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ