Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হানাদার মুক্ত দিবস পালিত

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বরগুনার বামনা থানা হানাদার মুক্ত দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও বামনা প্রেসক্লাবের আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কর্মসূচির শুরুতে গতকাল রোববার সকাল নয়টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে ১টি বর্নাঢ্য শোভাযাত্রা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে শেষ হয়। এতে মুক্তিযোদ্ধাসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।
পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন বামনা উপজেলা আ.লীগ সহ-সভাপতি মো. মোশাররফ হোসেন জমাদ্দার, সাবেক ডেপুটি কমান্ডার সুবেদার অবসরপ্রাপ্ত মো. তোফায়েল হোসেন, বরগুনার সদরের যুদ্ধকালীন কমান্ডার আ. সাত্তার খান, পিরোজপুর মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মির্জা জহুরুল হক, বামনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. জাকির হোসাইন, সাধারণ সম্পাদক নাসির মোল্লা প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা ছাত্রলীগ সহ-সভাপতি হেমায়েত হোসেন মোল্লা ও বামনা উপজেলা ছাত্রলীগ সভাপতি মোর্শ্বেদ শাহরিয়া গোলদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ